Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই দশক পড়ে জুটি বাঁধছেন হৃত্বিক-সাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১:০২ পিএম

দীর্ঘ ২০ বছর পর বড়পর্দায় এক সাথে দেখা যাবে হৃত্বিক রোশন ও সাইফ আলি খানকে। জানা গিয়েছে, ২০১৭ সালের সুপারহিট তামিল অ্যাকশন-থ্রিলার ছবি ‘বিক্রম বেধা’ হিন্দি রিমেকে অভিনয় করতে চলেছেন এই জুটি। ছবিটি পরিচালনার দায়িত্বে থাকবেন পরিচালক জুটি পুষ্কর-গায়েত্রী। আর মাধবন ও বিজয় সেতুপতি অভিনীত তামিল ছবিটিও পরিচালনা করেছিলেন তারা। ফিল্ম ক্রিটিক তরণ আদর্শ ট্যুইটারে এই খবর নিশ্চিত করেছেন। সম্প্রতি টুইট বার্তায় এই খবর নিশ্চিত করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

উল্লেখ্য, এর আগে ২০০২ সালে মুক্তি প্রাপ্ত 'না তুম জানো না হাম' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন হৃত্বিক- সাইফ। সেই ছবিতে এছাড়াও ছিল এষা দেওল। যদিও বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি ছবিটি। এবার প্রায় ২০ বছর পর ফের একই ছবিতে অভিনয় করবেন তারা।

‘বিক্রম বেধা’ ছবিটি বিক্রম-বেতালের প্রাচীন কাহিনীর গল্পে নির্মিত। যেখানে একজন গ্যাংস্টার তার নিজের জীবনের নতুন-নতুন গল্পের বর্ণনা দিয়ে একজন কর্তব্যপরায়ণ পুলিশের হাত থেকে বেঁচে যায়। সূত্রের খবর, ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক, এবং সাইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে।

প্রথমে শোনা গিয়েছিল, হৃত্বিক রোশন নয়। বরং সাইফের সঙ্গে দেখা যাবে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে। এমনকী, আমিরকে মাথায় রেখে নাকি ছবির ফাইনাল চিত্রনাট্যও তৈরি হয়ে গিয়েছিল। তবে শেষমেশ ছবি থেকে নিজেই বেরিয়ে আসেন আমির। তারপর কিছুদিনের জন্য এই ছবি পিছিয়ে যায়। তারপরই শুরু হয় করোনার দাপট। আর তাই পুরো আলাপ আলোচনাই বন্ধ হয়ে যায়।

তবে এবার হৃত্বিককে টিমে নিয়ে আসায়, খুব শীঘ্রই শুটিং শুরু হয়ে যাবে এই ছবির। জানা গিয়েছে, সব ঠিকঠাক চললে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে সাইফ ও হৃত্বিকের এই ছবি।

হৃত্বিক ও সাইফ দুজনেরই বেশ কয়েকটি প্রোজেক্ট হাতে রেখেছে। ঋত্বিক রোশন ভারতীয় চলচ্চিত্রের প্রথম বলিউডের অ্যাকশন ছবি 'ফাইটার'-এ কাজ করবেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে এছাড়াও প্রধান চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন

অন্যদিকে, সাইফ আলি খান 'ভূত পুলিশ' ছবিতে অভিনয় করেছেন। অর্জুন কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ এবং ইয়ামি গৌতমকেও দেখা যাবে এই ছবিতে। পবন কৃপালানী পরিচালিত এই ছবিটি আগামী ১৭ সেপ্টেম্বর হটস্টারে প্রিমিয়ার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হৃত্বিক-সাইফ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ