Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধর্ম নিয়ে কটাক্ষের জবাব দিলেন ইরফান পুত্র বাবিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:৪২ পিএম

ইরফান খানের মৃত্যুর পর থেকেই বারবার লাইমলাইটে এসেছে অভিনেতার পুত্র বাবিল। পড়তে হয়েছে নেটিজেনদের কটাক্ষের মুখেও। এবারেও তার ব্যতিক্রম ঘটল না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন বাবিলের ইনস্টাগ্রাম পোস্টে তার ধর্মের কথা জানতে চায়। ট্রোলারের কমেন্টের স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন বাবিল, সেখানে লেখা রয়েছে- ‘ভাই, তুমি কি মুসলিম?’

এই প্রশ্নের জবাবে বাবিল লেখেন, ‘আমি কোনও ধর্মের সঙ্গে যুক্ত নই। আমি বাইবেল পড়েছি, ভগবত গীতা পাঠ করেছি, কোরান শরীফের তালিম নিয়েছি, এই মুহূর্তে গুরু গ্রন্থসাহেব পড়ছি। আমি সকলের তরে… কীভাবে আমরা একে অপরের পাশে দাঁড়াব, সকলে মিলে উন্নতি করব এটাই তো সকল ধর্মের সারকথা'। ধর্মের ভিত্তিতে তাঁকে কেউ বিচার করুক এটা একদম পছন্দ নয় বাবিলের।

উল্লেখ্য, ইরফান পত্নী হিন্দু, সুতরাং ছোট থেকেই দিওয়ালি, হোলি, রাখি-পূর্ণিমা, ঈদ, ক্রিসমাস, সবধর্মের উৎসব পালন করে বড় হয়েছেন তিনি, অতীতে একথা জানিয়েছেন ইরফান পুত্র।

এদিকে, লন্ডনের ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনস্টারে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছিলেন বাবিল কিন্তু গত মাসেই পড়াশোনা ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করেন ইরফান পুত্র, তার কথায় আপাতত ফিল্মি ক্যারিয়ারেই ফোকাস করতে চান তিনি। শীঘ্রই বাবার পথ অনুসরণ করে ফিল্মি ক্যারিয়ারে পা রাখতে চলেছেন তিনি। ইতিমধ্যেই জানা গিয়েছে, সুজিত সরকারের পরবর্তী ছবিতে দেখা মিলবে তার।



 

Show all comments
  • Dadhack ১২ জুলাই, ২০২১, ১:১৪ পিএম says : 0
    কিসের জন্য ইনকিলাব এইসব আজেবাজে খবর খবরের কাগজে প্রকাশিত করে
    Total Reply(0) Reply
  • Md Ifti Ahsan ১২ জুলাই, ২০২১, ৪:১৬ পিএম says : 0
    এদের আবার ধর্ম আছে নাকি
    Total Reply(0) Reply
  • কাওসার ১২ জুলাই, ২০২১, ৪:১৭ পিএম says : 0
    পৃথিবীতে সবথেকে খারাপ মানুষ হচ্ছে ইন্ডিয়ার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ