Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা মেডিকেলে তিন নারীসহ ছয়জনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:০৯ পিএম

করোনা ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ছয়জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে উপসর্গে পাঁচজন, আর করোনা পজিটিভ রোগী রয়েছেন একজন। এই ছয়জনের মধ্যে তিনজন নারী রয়েছেন।

এরা হলেন-করোনা পজিটিভ সুফিয়া বেগম (৭৫)। তিনি খুলনার পাইকগাছা উপজেলা সদরের আলবাদী মানের স্ত্রী। করোনা উপসর্গের সাতক্ষীরা সদরের বাঁকাল গ্রামের মহিজউদ্দিনের মেয়ে মর্জিনা খাতুন (৭০), ইটাগাছা গ্রামের মোস্তফার মেয়ে আজমিরা খাতুন (৬৫),তালা উপজেলার আটারই গ্রামের বসির আলীর ছেলে ইজাহার আলী (৭৫), শ্যামনগর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে নুরুজ্জামান (৬৫) ও যশোরের ঝিকোরগাছা থানার গেরিলা গোয়াল হাট গ্রামের আব্দুল হাসানের ছেলে রওশন আলী (৫৫)।
সোমবার (১২ জুলাই ) সকালে ডাঃ জয়ন্ত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে চিকিৎসারত অবস্থায় রাত থেকে সকাল পর্যন্ত বিভিন্ন সময়ে তারা মৃত্যুবরণ করেন।
এই ছয়জনের মৃত্যু নিয়ে সাতক্ষীরায় এখ পর্যন্ত মারা গেলেন ৫০৯ জন। এরমধ্যে ৮৭ জন করোনা পজিটিভ। অন্যরা করোনার উপসর্গে মারা গেছেন। তবে, জেলায় মৃতের সংখ্যা আরো অনেক বেশি হবে বলে ভিন্ন ভিন্ন সূত্রে জানা গেছে। বিশেষ করে হাসপাতালের বাইরে যারা জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে করোনার উপসর্গে মারা যাচ্ছেন তাদের হিসেবে রাখা হয় না বলে জানিয়েছেন একাধিক ব্যক্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ