Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু, মোট মৃত্যু ৪৩

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ৫:৩২ পিএম | আপডেট : ৬:৩২ পিএম, ১০ জুলাই, ২০২১

মাদারীপুরে গত ৪৮ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৪৩ জন। নতুন করে ১৬০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৫৭৩ জনে। জেলা সিভিল সার্জন কার্যালয় তথ্য নিশ্চিত করেছে।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ৪৮ ঘণ্টায় অ্যান্টিজেন ও আরটি–পিসিআর পদ্ধতিতে জেলায় ৪৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ১৬০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত হওয়া ১৬০ জনের মধ্যে সদর উপজেলায় ৭৮, রাজৈরে ৪২, শিবচরে ২০ এবং কালকিনিতে ১৫ জন শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় আক্রান্ত ৩ হাজার ৫৭৩ জন। এর মধ্যে সদর উপজেলায় ১হাজার ৫৬৫, কালকিনিতে ৫৩৮, রাজৈরে ৯৫০ এবং শিবচর উপজেলায় ৫২০জন। নতুন করে আরো ৪জনসহ করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় ৪৩ জন মারা গেছেন। বর্তমানে আইসোলেশনে আছেন ৯৪৯জন। এর মধ্যে হাসপাতালে ২২ জন এবং হোম আইসোলেশনে ৯২৭ জন।

মাদারীপুর সদর হাসপাতালের করোনা ফোকাল পার্সন ডা. মীর রায়হান বলেন, মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে ৩ জন এবং করোনা উপসর্গ নিয়ে একজন মারা গেছে। মারা যাওয়া তিনজনের বয়স ৬০ বছর ও একজনের বয়স ৫০ বছর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ