Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে কেমিক্যালের ড্রাম কাটার সময় তিনজন দগ্ধ

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ভাটারা থানাধীন শাহাজাদপুরে গতকাল (রোববার) একটি ওয়ার্কশপে কেমিক্যালের ড্রাম কাটার সময় আগুনে ২ শ্রমিকসহ তিনজন দগ্ধ হয়েছেন। এরা হলেন, ওয়ার্কশপের শ্রমিক আকাশ (২৫), ফারুক (১৭) ও পাশের ইলেক্ট্রনিক্স দোকানের মোহাম্মদ আলাউদ্দীন (৪৫)। এদের মধ্যে আলাউদ্দীনের মুখম-ল পুড়ে গেছে। তাকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল বেলা ১১টার দিকে শাহজাদপুরের চলন্তিকা ওয়ার্কশপে কাজ করছিলেন শ্রমিকরা। এ সময় ক্যামিকেলের ড্রাম খোলার সময় তিনজন দগ্ধ হন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সালাউদ্দীন জানান, দগ্ধ আলাউদ্দীনের শরীরের ১৬ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তার শ্বাসনালীও আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।
আহত মোহাম্মদ আলাউদ্দীন জানান, গাছ লাগানোর জন্য ওয়ার্কশপে একটি কেমিক্যালের ড্রাম কাটার সময় তাতে আগুন ধরে বিস্ফোরণ ঘটে। এসময় তিনি পাশে দাঁড়িয়ে ছিলেন। কিছু বুঝে ওঠার আগেই আগুনে তার মুখম-ল পুড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে কেমিক্যালের ড্রাম কাটার সময় তিনজন দগ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ