Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুলখানির খাবার এতিমখানায় বিতরণ

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ১২:০১ এএম

মানিকগঞ্জে লকডাউনের শর্ত ভঙ্গ করে বাড়িতে লোকসমাগম করে কুলখানি অনুষ্ঠানের আয়োজনের দায়ে বাড়ির মালিককে অর্থদন্ড এবং সকল খাবার জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার বাগজান গ্রামের লিটন মিয়ার বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন মানিকগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা শিরিন। তাছলিমা শিরিন বলেন, বাগজান গ্রামের লিটন মিয়া তার দাদার কুলখানি অনুষ্ঠানের আয়োজন করছেন এমন সংবাদের ভিত্তিতে গতকাল সকাল সাড়ে ১১টার দিকে ওই বাড়িতে যাই এবং ঘটনার সত্যতা পাই। লোকসমাগমের মাধ্যমে জীবন বিপন্নকারী করোনা রোগের সংক্রমণ বিস্তারের ঝুঁকি বাড়ানোর অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছি।

পাশাপাশি দুই শতাধিক লোকের জন্য আয়োজিত সকল খাবার জব্দ করে তা সরকারি শিশু পরিবার ও দুটি বেসরকারি এতিমখানায় বিতরণ করেছি।
স্থানীয় দিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন মোল্লা এবং পুলিশ সদস্যরা ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেছেন বলে জানিয়েছেন তাছলিমা শিরিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এতিমখানায় বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ