Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে করোনায় মৃত স্ত্রীর লাশ ফেলে উধাও স্বামী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৬:০৪ পিএম

করোনায় মৃত্যুর পর স্ত্রীর লাশ হাসপাতালে রেখে উধাও হয়ে গেছেন স্বামী। মৃত্যুর আগে হাসপাতালে তার খোঁজ খবর নিলেও মৃত্যুর পর হাসপাতাল থেকে বার বার যোগাযোগ করা হলেও তিনি লাশ নিতে আসেনি। অবশেষে বৃহস্পতিবার লাশ দাফনের জন্য একটি সেবা সংস্থার কাছে হস্তান্তর করা হয়। 

আসমা আকতার (৩৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে বুধবার রাতে মারা যান।  হাসপাতালের চিকিৎসকরা জানান, মৃত্যুর আগ  পর্যন্ত তার স্বামী ওয়ার্ডে যোগাযোগ রক্ষা করে চলছিলেন। কিন্তু মৃত্যুর খবর জানানোর পর তার স্বামীকে আর পাওয়া যায়নি। তিনি পরে আর ফোনও ধরেননি। স্ত্রীর মৃত্যুর পর তার লাশ রেখে স্বামী মোজাম্মেল হক পালিয়েছেন। তার বাসা নগরীর আগ্রাবাদ মৌলভীপাড়ায়। আসমাকে মঙ্গলবার হাসপাতালে ভর্তি করান মোজাম্মেল। 

হাসপাতালের নার্সরা জানান, মারা যাওয়ার পর তার স্বামীকে কয়েকবার ফোন করা হয়। তিনি আসবেন বলে আর আসেননি। একপর্যায়ে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে তার লাশ দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনকে ডাকা হয়। তারা হাসপাতাল থেকে লাশ নিয়ে গেছেন। 

 


চট্টগ্রামে করোনায় মৃত স্ত্রীর লাশ ফেলে উধাও স্বামী 
করোনায় মৃত্যুর পর স্ত্রীর লাশ হাসপাতালে রেখে উধাও হয়ে গেছেন স্বামী। মৃত্যুর আগে হাসপাতালে তার খোঁজ খবর নিলেও মৃত্যুর পর হাসপাতাল থেকে বার বার যোগাযোগ করা হলেও তিনি লাশ নিতে আসেনি। অবশেষে বৃহস্পতিবার লাশ দাফনের জন্য একটি সেবা সংস্থার কাছে হস্তান্তর করা হয়। আসমা আকতার (৩৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে বুধবার রাতে মারা যান।  হাসপাতালের চিকিৎসকরা জানান, মৃত্যুর আগ  পর্যন্ত তার স্বামী ওয়ার্ডে যোগাযোগ রক্ষা করে চলছিলেন। কিন্তু মৃত্যুর খবর জানানোর পর তার স্বামীকে আর পাওয়া যায়নি। তিনি পরে আর ফোনও ধরেননি। স্ত্রীর মৃত্যুর পর তার লাশ রেখে স্বামী মোজাম্মেল হক পালিয়েছেন। তার বাসা নগরীর আগ্রাবাদ মৌলভীপাড়ায়। আসমাকে মঙ্গলবার হাসপাতালে ভর্তি করান মোজাম্মেল। হাসপাতালের নার্সরা জানান, মারা যাওয়ার পর তার স্বামীকে কয়েকবার ফোন করা হয়। তিনি আসবেন বলে আর আসেননি। একপর্যায়ে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে তার লাশ দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনকে ডাকা হয়। তারা হাসপাতাল থেকে লাশ নিয়ে গেছেন। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ