Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে নারীর অর্ধদগ্ধ মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৩:২৯ পিএম

শহীদ মোহাম্মদ আলি সড়কের পাশের গলিতে মিলি চক্রবর্তী (৪৫) নামের ১মহিলার নগ্ন ও অর্ধদগ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে জেলা শহরের ব্যস্ততম এলাকা তাঁতিপাড়ায় মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। নিহত মিলি চক্রবর্তী কালিবাড়ি নিবাসি সোনা চক্রবর্তীর স্ত্রী।

মৃত ওই নারীর স্বামী সোনা বলেন, আমার স্ত্রী সকালে ঘুম থেকে উঠে পূঁজা সেরে বাড়ির বাহিরে যায়। পরে শহরের ব্যস্ততম এলাকা শহীদ মোহাম্মদ আলি সড়কের পাশের গলিতে এক মার্কেটের সামনে তার মরদেহ প্রতিবেশীরা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সে ডায়রীতে লিখে যায় মৃত্যুর জন্য কেউ দায়ি নয়।
পুলিশ জানায় ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মৃত নারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তবে তার শরীরের কিছু অংশে আগুনে পুড়ে যাওয়ার চিহ্ন পাওয়া যায়, তদন্ত অব্যাহত থাকবে। রহস্য উদঘাটনে পিবিআই, সিআইডিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছে।
অতিরিক্ত পুলিশ সুপার রাজিয়া সুলতানা বলেন, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে কোন দাহ্য পদার্থ দিয়ে মৃতদেহ পোড়ানোর চেষ্টা করা হয়েছে। হত্যা নাকি আত্মহত্যা, শরীরে পোশাক না থাকার কারণ ধর্ষণের পর হত্যা কিনা সেসব প্রশ্নে তিনি বলেন, ময়না তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্ধদগ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ