Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক দিনে বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গ নিয়ে ১৬৪ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:২৭ পিএম

প্রতিদিন মৃত্যু আর আক্রান্ত আগের দিনকে ছাড়িয়ে যাচ্ছে। রেকর্ডের পর রেকর্ড হচ্ছে। করোনা পরিস্থিতি ভয়াবহ অবস্থার দিকে রূপ নিচ্ছে। আজও ঢাকার বাইরে ১৬৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

জানা যায়, ডেল্টা ভ্যারিয়েন্টের কারণে করোনায় দেশের বিভিন্ন জেলায় মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ঢাকার বাইরের ১৩ জেলার ১৬৪ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে এ চিত্র উঠে এসেছে।

এখন পর্যন্ত পাওয়া দশ জেলার মধ্যে সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনা জেলায়। খুলনা জেলার বিভিন্ন হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ২২ জনের মৃত্যু হয়েছে। এরপরই দ্বিতীয় অবস্থানে রয়েছে রাজশাহী বিভাগ। এ বিভাগে এখন পর্যন্ত ১৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এরপরে ময়মনসিংহে-১৭ জন, কুষ্টিয়ায়-১৭ জন, চুয়াডাঙ্গায়-১০ জন, যশোর-১১ জন, ফরিদপুর-১৫ জন, টাঙ্গাইল-১১ জন, সাতক্ষীরায়-১০ জন, বরিশালে-১০ জন, চট্টগ্রামে-৯ জন, কুমিল্লায়-৭ জন এবং কিশোরগঞ্জে ৭ জনের মৃত্যু হয়েছে। জেলার সিভিল সার্জনের কাজ থেকে পাওয়া খবরে এ তথ্য জানা গেছে।

এদিকে গতকাল (৭ জুলাই) সারাদেশে ২০১ জনের মৃত্যু হয়। শনাক্তের সংখ্যা ছিল ১১ হাজার ১৬২ জনে। যা বিগত সব রেকর্ড ছাড়িয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ