Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী হতাহত

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৯:১৬ পিএম

কুমিল্লার মুরাদনগরে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক নিহত ও তার সাথে থাকা আরেক আরোহী আহত হয়েছে। মঙ্গলবার উপজেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের পাটুয়াটুলি ব্রিজের নিকট এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় এনেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত রহস্যজনক কারণে কোন মামলা হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জাহাপুর ইউনিয়নের বড়ইয়াকুড়ি গ্রাম থেকে একটি মোটর সাইকেলে যোগে মঙ্গলবার সকালে দু’জন ইলিয়টগঞ্জ হয়ে ঢাকায় যাচ্ছিলেন। সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে মোটরসাইকেলটি পাটুয়াটুলি ব্রিজের নিকট পৌঁছলে অপর দিক থেকে আসা একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রমিজ মিয়া (২৬) মারা যায়। সে বড়ইয়াকুড়ি গ্রামের মাহবুব আলমের ছেলে। এ সময় তার সাথে থাকা অপর মোটর সাইকেল আরোহী শাওন মিয়া (২৪) গুরতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধারপূর্বক চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক ইনকিলাবকে বলেন, উক্ত ঘটনায় এখন পর্যন্ত (বুধবার রাত ৯টা) কেউ অভিযোগ করেনি। অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ