Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘন্টায় ৩৫৪ জনের করোনা পরীক্ষায় ১৩০ জন শনাক্ত

করোনা আক্রান্তে ৫ জন ও উপসর্গে ৪ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৩:৪৪ পিএম

চুয়াডাঙ্গায় ৩৫৪ জনের নতুন করোনা পরীক্ষা করে ১৩০ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় করোনা আক্রান্তে ৫ জন ও উপসর্গে ৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত চুয়াডাঙ্গা জেলায় করোনা আক্রান্তে মারা গেছে ১২২ জন।


গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তে যারা মারা গেছেন, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা মোহাম্মদপুরে রবিউল ইসলাম (৫০),একই উপজেলার কুড়–লগাছী আমডাঙ্গা গ্রামের মরহুম দিদার হোসেনের ছেলে আব্দুল হামিদ (৫০), চুয়াডাঙ্গার সদর উপজেলার কুটালী গ্রামের রশিদা খাতুন (৫৫),জীবননগর উপজেলার মাধবখালী গ্রামের মীর কাশেমের ছেলে মীর ওসমান (৫০)।

করোনা উপসর্গে মারা গেছেন, চুয়াডাঙ্গার সদর উপজেলার ডিঙ্গেদহ শংকরচন্দ্র গ্রামের হোসেনের স্ত্রী নাসিমা খাতুন (৩২), মেহেরপুর জেলার গহরপুর গ্রামের আশাদুল (৫০),দামুড়হুদা উপজেলার দর্শনা মোবারক পাড়ার রবিউল ইসলাম রবু (৪২) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর গ্রামের রবিউল ইসলাম (৬০)।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা:এএসএম মারুফ হাসান করোনা আক্রান্তে ও উপসর্গে মৃত্যুর বিষয় নিশ্চিত করে আরো জানান, ১৩০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ গুলো হলো সদর উপজেলার ৫০ জন ,আলমডাঙ্গার ৩২ জন ,দামুড়হুদা উপজেলার ২০জন ও জীবননগর উপজেলার ২৮জন। এ দিন ১৩ জন সুস্থ্যসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৩৫৯ জন। আরো ৩৪৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।
চুয়াডাঙ্গায় বর্তমানে আক্রান্ত রোগী রয়েছেন ১ হাজার ৫৮৭ জন । তার মধ্যে বাড়িতে ১ হাজার ৪৫৭ জন ও হাসপাতালে আছে ১৩৪ জন। এ পর্যন্ত মৃত্যু বরণ করেছেন জেলায় ১২২ জন ও রেফার রোগী ১৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ