Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে এক বছর ব্যবধানে একদিনে সর্বোচ্চ ৬০ জন করোনা আক্রান্তের রেকর্ড

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৮:৩১ এএম

গতকাল রাতে পটুয়াখালীতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী পটুয়াখালী জেলায় সর্বোচ্চ ৬০ জন করোনা শনাক্ত হয়েছেন।গতকাল রাতে পটুয়াখালী সিভিল সার্জন অফিস সূত্রে প্রাপ্ত রিপোর্টে জানা গেছে, এটাই পটুয়াখালী জেলার একদিনে সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড।
গতবছর ২০২০ সালে করোনার শুরুর পরে এক বছর আগে ৫ জুলাই ৫১ জন জেলায় সর্বোচ্চ করোনা শনাক্ত হয়,এ পর্যন্ত পটুয়াখালী জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৬৭৯ জন। গতকাল রাতে প্রাপ্ত রিপোর্টে এর মধ্যে সদর-উপজেলায় ১২ জন, কলাপাড়ায়- ১৭ জন, গলাচিপায় ০৩ জন, মির্জাগঞ্জে ০৬ জন, বাউফলে ০৭ জন, দুমকীতে ০১ জন, এবং দশমিনায় ১৪ জন।

এ ছাড়াও গতকাল মঙ্গলবার পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জেলার মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের কেওয়াবুনিয়া গ্রামের মোতাহার হোসেন (৭৫) মারা গেছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন ডাক্তার মোঃ জাহাঙ্গীর আলম জানান , মোতাহার হোসেন গত ৪ জুলাই মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে রেপিড এন্টিজেন টেস্টে করোনা পজেটিভ শনাক্ত হয়। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়। মঙ্গলবার পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এনিয়ে জেলার মৃতের সংখ্যা ৫৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ