Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওয়ার্ড বয় থেকে বিশেষজ্ঞ চিকিৎসক

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০০ এএম

‘ডা. মুহাম্মদ খোরশেদ আলম- এমবিবিএস (ডিএমসি), এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউরোলজী), নিউরোমেডিসিন, স্নায়ুরোগ, ডায়াবেটিস ও মেডিসিন বিশেষজ্ঞ।’ এমন পরিচয়ে দীর্ঘদিন চিকিৎসা করে আসছেন তিনি। কিন্তু পরে জানা গেল তিনি ভুয়া। এমবিবিএস পাশ তো দূরের কথা, তার বিদ্যার দৌঁড় অষ্টম শ্রেণি পর্যন্ত।
নগরীর আকবর শাহ থানার কাট্টলী কর্নেল জোন্স সড়কে কাট্টলী মেডিক্যাল হল নামে একটি ফার্মেসীতে চিকিৎসা প্রদান করে আসছিলেন তিনি। গতকাল মঙ্গলবার সেখানে অভিযান চালায় পুুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, তিনি অষ্টম শ্রেণি পাশ। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ার্ড বয় হিসেবে কাজ করতেন।
এর আাগে ২০১৭ সালে মাগুরায় এবং ২০১৩ সালে কুমিল্লায় ভ্রাম্যমাণ আদালত তাকে জরিমানা ও কারাদÐ দেন। এরপর তিনি চট্টগ্রামে এসে চিকিৎসা দিতে শুরু করেন। তার বিরুদ্ধে রোগীর সাথে প্রতারণা, জালিয়াতি, ছদ্মবেশধারণের অভিযোগে নিয়মিত মামলা হয়েছে। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের হাটহাজারীতে।

 

 



 

Show all comments
  • Afroja ৭ জুলাই, ২০২১, ৬:১৪ এএম says : 0
    Ore ..............................r doctor niog Dea hok
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ার্ড বয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ