Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলমান ব্যক্তি ও দলকেন্দ্রিক

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজনীতিতে দেশ সংঘাতমুক্ত হবে না-বাংলাদেশ মুসলিম লীগ
স্টাফ রিপোর্টার : আদর্শিক রাজনীতির পরিবর্তে ব্যক্তি ও দলকেন্দ্রিক রাজনীতির কারণে দেশে উদ্বেগজনকভাবে অস্থিতিশীলতা, অবিশ্বাস, সন্ত্রাস, হত্যা, গুম ও দুর্নীতির প্রসার ঘটছে। আধিপত্য বিস্তারের অশুভ রাজনীতি দেশকে অন্ধকারে নিয়ে যাচ্ছে। এ পরিস্থিতি থেকে জনগণকে মুক্ত করে স্বস্তি দিতে হলে চলমান রাজনীতির গুণগত পরিবর্তন ঘটিয়ে সকলকে জনকল্যাণমুখী আদর্শিক রাজনীতির অতীত ধারাকে অনুসরণ করতে হবে। নতুবা অপরাজনীতির কারণে অরাজকতার বন্যা দেশকে অকার্যকর করে ফেলবে এবং সংঘাতময় করবে।
গতকাল মুসলিম লীগের কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির সাবেক সভাপতি ও সুপ্রিম কোর্টের অন্যতম সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট নুরুল হক মজুমদারের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে বক্তারা এ কথা বলেন। পার্টির সভাপতি জুবেদা কাদের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় আরও বক্তব্য রাখেন ইসলামী ঐক্য আন্দোলনের আমির মাওলানা ঈশা শাহেদী, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ এটিএম হেমায়েত উদ্দিন, সাংবাদিক মিজানুর রহমান, দেশপ্রেমিক নাগরিক পার্টির সভাপতি আহসান উল্ল্যাহ শামীম, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি রকিবুল ইসলাম রিপন, ইসলামী ঐক্য আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মাওলানা সাখাওয়াৎ হোসেন প্রমুখ। দলীয় নেতৃবৃন্দের মধ্যে নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদার, মহাসচিব কাজী আবুল খায়ের, সিনিয়র প্রেসিডিয়াম সদস্য আতিকুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, মো. কুদরত উল্ল্যাহ, সাংগঠনিক সম্পাদক এএসআই ইসলাম মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলমান ব্যক্তি ও দলকেন্দ্রিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ