Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিতু হত্যা মামলার ঘাতক মিলনের জামিনের আবেদন নামঞ্জুর

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : প্রেমের নামে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ডাসার থানার আলিসাকান্দি গ্রামের স্কুলছাত্রী নিতুকে (১৬) ছুরিকাঘাত করে হত্যা মামলায় ডাসার থানা পুলিশ মিলন মÐলকে ৭ দিনের রিমান্ড দাখিলকৃত আবেদন গতকাল শনিবার বিশেষ কার্যদিবসে ম্যাজিস্ট্রেট ফৌজিয়া হাফসার আদালতে শুনানি শেষে রিমান্ডের আবেদন নামঞ্জুর হয়েছে। একই সাথে আসামির জামিনের আবেদনও নামঞ্জুর হয়। গত সোমবার আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বায়েজিদ আসামি মিলন মÐলকে আদালতে পাঠানোর পর আসামি ফৌ:কা:বি: ১৬৪ ধারামতে ঘটনার বর্ণনা দিয়ে হত্যার দায় স্বীকার করে ম্যাজিস্ট্রেট ফৌজিয়া হাফসার আদালতে জবানবন্দী প্রদান করেছে।
উল্লেখ্য, ডাসার থানার নবগ্রাম এলাকার আলিসাকান্দি গ্রামের নির্মল মÐলের মেয়ে নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী নিতু স্কুলে আসার সময় একই গ্রামের বীরেন্দ্র নাথ মÐলের বখাটে ছেলে মিলন মÐল (১৮) নিয়মিত প্রেম নিবেদন করে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু স্কুলছাত্রী নিতু তা প্রত্যাখ্যান করায় সে ক্ষিপ্ত হয়ে স্কুলে আসার সময় পথিমধ্যে ছুরিকাঘাত করে হত্যা করে। এ সময় গ্রামবাসী বখাটে মিলন মÐলকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিতু হত্যা মামলার ঘাতক মিলনের জামিনের আবেদন নামঞ্জুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ