Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈয়দপুরে ছয় মামলায় জরিমানা ১০ হাজার

লকডাউন উপেক্ষা করায় ভ্রাম্যমান আদালত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৯:০৭ পিএম

নীলফামারী সৈয়দপুরে কঠোর লকডাউন উপেক্ষা করে স্বাস্থ্যবিধি না মানায় আজ রবিবার (৪ জুলাই) সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে ৬ মামলায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা ভাইরাসের বিস্তার রোধে ৪র্থ দিনের চলমান লকডাউনে কঠোর অবস্থানে রয়েছে সৈয়দপুর প্রশাসন। সরকার ঘোষিত লকডাইন বাস্তবায়নে করতে সৈয়দপুরে চলমান ভ্রাম্যমান আদালত এ পদক্ষেপ নিয়েছে ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সরকারি আদেশ অমান্য করায় লকডাউনের ৪র্থ দিন রবিবার শহরে অযথা ঘোরাঘুরি, জটলা, মাক্স না পরায় ও দোকান খুলে রাখায় ৬ টি মামলায় ৯ হাজার ৯ শত টাকা জরিমানা করা হয়। সকাল থেকে রাত ৮টা পর্যন্ত ওই আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম এ জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম জানান, কঠোর লকডাউনে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়ন নিশ্চিত কররতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

উলে¬খ্য গত ১ তারিখ থেকে ৪ জুলাই পর্যন্ত এ উপজেলায় ভ্যাম্যমান আদালতে ৬৭ মামলায় ৭৮ হাজার ২শত টাকা জরিমানা, ১মাসের কারাদন্ড দুই জন ও ১৫ জনের ১৫ দিনের বিনাশ্রমে কারদন্ড দিয়েছে ভ্রম্যমান আদালতে। অভিযান চলাকালে সৈয়দপুর থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

১৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ