Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতি পোস্টে ৩ কোটি টাকা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০০ এএম

একের পর এক সাফল্য বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের ঝুলিতে। ছবি, সিরিজ, একাধিক ব্যবসার পাশাপাশি ইনস্টাগ্রাম থেকে তার আয়ও ইঙ্গিত দিচ্ছে তেমনটাই। চলতি বছরে ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসেবের তালিকায় ২৭ নম্বরে নাম রয়েছে অভিনেত্রীর।
এমা ওয়াটসন, ডেভিড বেকহ্যাম, উইল স্মিথদের মতো তারকাকে পিছনে ফেলে এই জায়গা দখল করে নিয়েছেন প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে তার যে কোনও প্রচারমূলক পোস্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা। প্রিয়াঙ্কার পরের স্থানেই রয়েছেন এমা। প্রতি পোস্টে তার আয় প্রায় ২ কোটি ৮১ লাখ টাকা। তবে গত বছরে এই তালিকার আরও উপরের দিকে ছিলেন প্রিয়াঙ্কা।

১৯ নম্বরে নাম ছিল তার। এই বছর সেই জায়গা নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলী। ভারতীয় অধিনায়কের প্রতি পোস্টের দাম দাম প্রায় ৫ কোটি ১০ লাখ টাকা।
ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসাবে নিরিখে তৈরি এই তালিকায় সারা বিশ্বে শীর্ষে পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার প্রতি পোস্টের দর প্রায় ১২ কোটি টাকা।
আপাতত কাজ নিয়ে বেজায় ব্যস্ত প্রিয়াঙ্কা। ইতোমধ্যেই হলিউডের ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘টেক্সট ফর ইউ’-এর শুটিং শেষ করেছেন তিনি। লন্ডনে চলছে মিনিসিরিজ ‘সিটাডেল’-এর কাজ।

ব্যস্ততার মাঝেই সময় বার করে আমেরিকায় ফিরেছিলেন অভিনেত্রী। ফিরেই নিউইয়র্কে নিজের নতুন রেস্তরাঁ ‘সোনা’ ঘুরে দেখেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন, দেশের প্রতি ভালবাসা জানাতেই এই রেস্তরাঁ তৈরি করেছেন তিনি। সূত্র : নিউজ ১৮, দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

Show all comments
  • Mamun Rashid ৪ জুলাই, ২০২১, ১:৫৬ এএম says : 0
    তাহলে তিনি প্রতিদিন ৫০ টা পোস্ট করলে বিশ্বের সেরা ধনী বিল গেটসকে হার মানাবেন আয়ের দিক থেকে। তাকে আর বলিউডের ছবির জন্য কোনো পারিশ্রমিক নিতে হবে না। আচ্ছা নায়িকাদের এতো ইনকামের পর ও ক্লাবে যায় কেনো!
    Total Reply(0) Reply
  • Al Hasan Limon ৪ জুলাই, ২০২১, ১:৫৬ এএম says : 0
    আর আমি এত পোস্ট করি উলটা বাপের কাছে থেকে ইন্টারনেট এর টাকা চাওয়া লাগে -মাই সাবকন্সাস মাইন্ড
    Total Reply(0) Reply
  • Md Taifur Rahman ৪ জুলাই, ২০২১, ১:৫৬ এএম says : 0
    কিছু বলার নাই... সাধারণ মানুষের টাকা নিয়ে এক জনপ্রিয় মানুষ কে দেওয়া হচ্ছে এটা অবশ্যই অন্যয়
    Total Reply(0) Reply
  • Mohamed Akr ৪ জুলাই, ২০২১, ১:৫৭ এএম says : 0
    আফসোস হয় ভাই সাধারণ জনগণের টাকা গুলো এভাবে একটা তারকাকে দেওয়া ঠিক না এইা অনেক বড় অন্যায়
    Total Reply(0) Reply
  • মুহাম্মদ ফখরুদ্দীন ৪ জুলাই, ২০২১, ১:৫৭ এএম says : 0
    আর আমরা টাকা খরচ করে ওদের পোস্টগুলো দেখি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ