Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে ছাত্রকে পিটিয়ে পা ভেঙে দিয়েছে শিক্ষক

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে একটি স্কুলে ইব্রাহিম খলিল নামের (১০) এক শিশু শিক্ষার্থীকে পিটিয়ে আহত করে পা ভেঙে দিয়েছে শিক্ষক। এ ঘটনায় শিক্ষার্থীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।
গতকাল (শনিবার) দুপুরে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লায় টাঙ্গাইল থেকে পরিচালিত শহীদ ক্যাডেট একাডেমী সাভার শাখায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আহত ওই স্কুল শিক্ষার্থী সাভারের ছায়াবিথী এলাকার মুদি দোকানী বজলুর রহমানের ছেলে।
স্কুলের শিক্ষার্থীরা জানায়, দুপুরে স্কুল ভবনের নিচে ওই স্কুলের সপ্তম শ্রেণীর আবাসিক শিক্ষার্থী ইব্রাহিম খলিল ও একই ক্লাসের অনাবাসিক শিক্ষার্থী সালমানের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয়। এ সময় ইব্রাহিম খলিল ওই শিক্ষার্থী সালমানকে পিটুনি দেয়। পরে সালমান নামের ওই শিক্ষার্থী তাকে পিটুনির বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে জানালে স্কুলের অধ্যক্ষ রফিকুল ইসলাম ওই শিক্ষার্থীকে স্কুল ভবনে দুপুরে ডেকে নিয়ে তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর আহত করে বাম পা ভেঙে দেয়। এ সময় ইব্রাহিম খলিলকে পিটুনির সময় সাহায্য করেন স্কুলের সহকারী শিক্ষক শহিদুল ও রায়হান। পিটুনে খেয়ে ভয়ে বিকেলে ওই শিশু শিক্ষর্থী ইব্রাহিম খলিল জ্ঞান হারিয়ে ফেললে অন্য শিক্ষার্থীরা তাকে দ্রæত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ওই স্কুলে চরম উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনার পর থেকে স্কুলের অধ্যক্ষসহ দুই শিক্ষক পলাতক রয়েছে।
তবে পুলিশ বলছে, তদন্ত করে ওই স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

শ্রীপুরে বিএনপি নেতার পা ভেঙে দেয়ার অভিযোগ
শ্রীপুর উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ড বিএনপি’র সহসভাপতি মোজাম্মেল হকের (৪৩) পা পিটিয়ে ভেঙে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। মোজাম্মেল জানান, গতকাল শনিবার বিকেলে ১০-১২ জনের অজ্ঞাত ব্যক্তি আবগারি শুল্ক বিভাগের লোক পরিচয়ে তার বাড়িতে প্রবেশ করে মাদক দ্রব্য তল্লাশীর নামে আসবাবপত্র তছনছ করে কোন কিছু না পেয়ে তাকে মাটিতে ফেলে বেধড়ক লাঠিপেটা করে। এতে তার ডান পায়ের হাঁটুর নিচে ভেঙে গেছে বলে জানান তিনি। এসময় ওই ব্যক্তিরা তার স্ত্রী হাসনারাকেও কিল, ঘুষি, লাথি মারে। আহত অবস্থায় মোজাম্মেলকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোজাম্মেলের স্ত্রী হাসনা জানান, হামলাকারীরা তার আহত স্বামীকে এক বোতল পানি ধরিয়ে দিয়ে চলে যায়। তাদের নাম-পরিচয় জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে ছাত্রকে পিটিয়ে পা ভেঙে দিয়েছে শিক্ষক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ