Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় ছাদ থেকে লাফিয়ে পড়ে প্রেমিকার আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় রফতানিমুখী একটি পোশাক তৈরির কারখানার ৬ষ্ঠ তলার ছাদ থেকে প্রেমিকের সামনে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে প্রেমিকা। নিহত আমেনা খাতুন নাটোর জেলার গৌরিপুর আউডাইল গ্রামের হাবিব ও ফিরোজা বেগমের মেয়ে। এ ঘটনায় প্রেমিক জুয়েলকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে ফতুল্লার শাসনগাঁও এলাকায় অবস্থিত বিসিক শিল্পনগরীর ফকির অ্যাপারেলস নামে একটি রফতানিমুখী পোশাক তৈরি কারখানায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেরাণীগঞ্জের হাসনাবাদ নয়াটোলা এলাকার আলী আশরাফ গাজীর ছেলে জুয়েল ও আমেনা খাতুন একই সঙ্গে ফকির অ্যাপেরেলসে কাজ করত। এতে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এতে জুয়েল বিভিন্ন সময় আমেনার কাছ থেকে টাকা ধার নেয়। সম্প্রতি তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হলে জুয়েলের কাছ থেকে পাওনা টাকা দাবি করে আমেনা। আর এ নিয়ে দু’জনের মধ্যে গার্মেন্টের ছাদে ঝগড়া হয়। এক পর্যায়ে জুয়েলের সামনেই আমেনা ছাদ থেকে লাফিয়ে মাটিতে পড়ে। এতে আমেনার মৃত্যু হয়। ঘটনার পরপর মালিকপক্ষ জুয়েলকে আটক করে পুলিশে দেয় এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যায়। ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, লাশ উদ্ধার করে জুয়েল নামে এক যুবককে আটক করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত চলছে। পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা!

১২ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ