Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লকডাউনে বিয়ে, ৪০০ অতিথির খাবার দুস্থদের মধ্যে বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৭:১২ পিএম

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় এক বিয়ের অনুষ্ঠানে চারশ অতিথির জন্য রান্না করা খাবার দেওয়া হয়েছে দুস্থ ও এতিমখানার শিশুদের। চলমান বিধিনিষেধ অমান্য করায় কনের বাড়িতে অনুষ্ঠিত বিয়ের খাবারের আয়োজন বন্ধ করে দেওয়া হয়েছে। জনসমাগম না করে বিয়ে সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বেলা ১২টায় পাটাভোগ ইউনিয়নের নিমাইপারা গ্রামে এ ঘটনা ঘটে।

পাটাভোট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার নজরুল ইসলামের ভাই ও মো. শফিকুল ইসলামের মেয়ের সঙ্গে বিবাহকে কেন্দ্র করে এ অনুষ্ঠান হচ্ছিল। তাদের দুজনের বাড়ি একই গ্রামে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণব কুমার ঘোষ জানান, প্যান্ডেল বানিয়ে চারশ মানুষকে দাওয়াত দিয়ে বিয়ের আয়োজন করা হয়েছিল। লোকজন জড়ো হতে শুরু করলে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আয়োজন বন্ধ করে দেওয়া হয়।

তিনি বলেন, দাওয়াত দিয়ে জনসমাগম করায় অনুষ্ঠান বন্ধ করা হয়েছে। যেহেতু বিয়েটি পূর্ব প্রস্তুতিমূলক এবং সবদিক বিবেচনা করে শুধু ছেলে পক্ষ এসে মেয়েকে নিয়ে চলে যাবে, এমন সুযোগ দিয়ে বিয়ে সম্পন্ন করতে বলা হয়েছে। যেসব খাবার রান্না করা হয়েছে, এসব স্থানীয় এতিমখানা ও দুস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে বলেও জানান তিনি।



 

Show all comments
  • ash ৩ জুলাই, ২০২১, ৫:৫১ এএম says : 0
    VERY GOOD
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ