Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়াডাঙ্গায় ২৫৯ জনের নতুন করোনা পরীক্ষায় ৯৪ জনের শনাক্ত

৫ জনের করোনা ও উপসর্গে ৩ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৫:৫৮ পিএম

চুয়াডাঙ্গায় ২৫৯ জনের নতুন করোনা পরীক্ষা করে ৯৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া ২৪ ঘন্টায় ৫ জন করোনা ও ৩ জনের উপসর্গে মৃত্যু হয়েছে। করোনা আক্রান্তে মারা গেছেন, চুয়াডাঙ্গা জ্বীনতলা মল্লিকপাড়ার বীর মুক্তিযোদ্ধা মোস্তফা খান (৭০), চুয়াডাঙ্গা সরোজগঞ্জ ধুতুরহাট গ্রামের মোস্তাফিজুর রহমান টুটুল (৩৮), চুয়াডাঙ্গা পলাশ পাড়ার রড ও সিমেন্ট ব্যবসায়ী একরামুল হক,(৫০),পলাশপাড়ার জিন্নাত আলী(৫০) ও চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড় গ্রামের রিতা (৪৫)।

করোনা উপসর্গে মারা গেছেন, সদর উপজেলার কুতুবপুর গ্রামের আবু বক্কর সিদ্দিক (৬৫), পৌর এলাকার বেলগাছীর ফাতেমা (৫৫) ও শান্তিপাড়ার গোলাম সরোয়ার (৬৭)। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এ.এস.এম. ফাতেহ্ আকরাম মৃত্যুর বিষয়টি জানিয়েছেন। তিনি আরো জানান, জেলায় নতুন শনাক্ত ৯৪ জনের মধ্যে সদর ৪২ জন, আলমডাঙ্গায় ৯জন, দামুড়হুদায় ৪ জন ও জীবননগর উপজেলায় ৩৯ জন। ২৫৯ জনের নমুনা পরীক্ষা করে ৯৪ জন আক্রান্ত হয়েছে। পরীক্ষার বিবেচনায় পজেটিভের হার ৩৬ দশমিক ২৯ শতাংশ ।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী জেলা থেকে মোট নমুনা সংগ্রহ ১৪ হাজার ১৩১টি আর ফলাফল এসেছে ১৩ হাজার ৩১৫টি। এ পর্যন্ত চুয়াডাঙ্গা জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ৪৯৯ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ২০ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ২ হাজার ২৮১জন। মারা গেছে জেলায় ১০৮ জন । বর্তমানে চুয়াডাঙ্গা জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ১ হাজার ৮৯ জন জন। এর মধ্যে হোম আইসোলেশনে আছে ১ হাজার ১৭ জন ও হাসপাতালে ভর্তি আছে ৭২ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ