Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১৩৪

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৩:১২ পিএম

নোয়াখালীতে গত ২৪ঘন্টায় করোনায় আরও ২জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৪৩জন। এছাড়া নতুন করে আরও ১৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। ৪৫৪জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। এতে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৯ দশমিক ৫১ শতাংশ।

এতে জেলায় মোট শনাক্ত রোগীরসংখ্যা দাঁড়িয়েছে ১১হাজার ৪৩৬ জন। মোট আক্রান্তের হার ১১ দশমিক ৫৪শতাংশ। জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৪৩ জন। মৃত্যুরহার ১দশমিক ২৫ শতাংশ। এরমধ্যে সদর উপজেলায় মারা যায় ২৭জন, সুবর্ণচরে ৩জন, বেগমগঞ্জ ৪৯ জন, সোনাইমুড়ীতে ৮জন, চাটখিল ১৩জন, সেনবাগ ২০জন, কোম্পানীগঞ্জ ৪জন ও কবিরহাট উপজেলাায় ১৯জন।

শুক্রবার দুপুরে জেলা সিভিল সার্জন ডা. মো. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করেন।

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪৪ জন, সুবর্ণচর ৪ জন, বেগমগঞ্জ ৩৩ জন, সোনাইমুড়ী ১৩ জন, চাটখিল ৬ জন, সেনবাগ ৪ জন, কোম্পানীগঞ্জ ১৯ জন, কবিরহাট ১১ জন। এছাড়া সুস্থ হয়েছেন ৭ হাজার ৪৯৮ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৫ দশমিক ৫৬ শতাংশ।

এদিকে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা তিন হাজার ৭৯৫ জন। কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি রয়েছে ৩৭ জন ও আইসোলেশনে রয়েছেন ১৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ