Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবিকা চৌধরির সঙ্গে প্রেম করছেন প্রিন্স নারুলা

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দুই ‘বিগ বস’ ইনমেট প্রিন্স নারুলা এবং যুবিকা চৌধরি মধ্যে রোমান্স এখন দিবালোকের মত সত্য।
‘বিগ বস’ জয়ী নারুলার সঙ্গে দৃশ্যত অন্য ইনমেট নোরা ফতেহিরই বেশি অন্তরঙ্গতা ছিল। এটাই সবাই জানত। তবে তাদের সম্পর্ক বেশি দূর গড়ায়নি। এখন শোনা যাচ্ছে তিনি যুবিকার সঙ্গে প্রেম করছেন। ‘বিগ বস’ হাউসে থাকা কালেই তাদের মধ্যে বন্ধুত্ব হয়েছিল। সম্প্রতি তাদের মধ্যে ঘনিষ্ঠতা বেড়েছে। দুই তারকাই তাদের সোশাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে তাদের কিছু যুগল ছবি প্রকাশ করেছেন।
যুবিকার সঙ্গে অন্তরঙ্গতার বিষয়ে জিজ্ঞাসা করা হলে নারুলা বলেন, “আমাদের সোশাল মিডিয়া পেইজেই আমাদের ছবি আছে, তার মানে অবশ্য এই নয় যে আমরা প্রেম করছি। আমরা একই এলাকায় থাকি এবং মাঝে মধ্যে আড্ডা মারি। সে খুব মিষ্টি মনের মানুষ এবং আমার ঘনিষ্ঠতম বন্ধু। তবে আমাদের বন্ধুত্ব আরও এক পর্যায়ে এগিয়ে নেবার ইচ্ছা নেই আমাদের। যে কোন পুরুষের জন্য সে আকর্ষণীয়, তবে আমরা প্রেম করছি না। আমি এখন আমার আসন্ন সিরিয়াল ‘বাড়ো বহু’ নিয়ে খুব ব্যস্ত এবং তার সঙ্গে কাটাবার মত যথেষ্ট সময় নেই আমার হাতে।”
অন্যদিকে যুবিকা বলেছেন, “প্রিন্স দারুণ বন্ধু। তাকে পাবার জন্য ‘বিগ বস’ আর টেলিভিশনের প্রতি আমি কৃতজ্ঞ।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবিকা চৌধরির সঙ্গে প্রেম করছেন প্রিন্স নারুলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ