Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ভরদুপুরের সন্ধ্যার আঁধার, মুষলধারে বৃষ্টি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ২:৪৮ পিএম

ভরদুপুরে যেন সন্ধ্যার আঁধার নেমেছে। আকাশময় কালো মেঘের ঘনঘটা। সাথে বৃষ্টি মুষলধারায়। ক্ষণে ক্ষণে গুরুগম্ভীর বজ্রনিনাদ। তীব্র বাতাসের ঝাপটায় নুয়ে পড়ছে গাছের উঁচু ডাল। সকাল থেকেই এমন দূর্যোগময় আবহাওয়া বিরাজ করছে খুলনায়।

খুলনাঞ্চলে বুধবার রাত থেকেই ভারী বৃষ্টির পূর্বাভাস ছিল। রাত ১০ টা নাগাদ সামান্য বৃষ্টি হয়েছিল। এরপর যেন প্রকৃতিতে সংক্ষিপ্ত বিরতি। আজ সকাল থেকেই আকাশে মেঘের আনাগোনা ছিল। দুপুর ১ টার পর হঠাৎ করে চারিদিক অন্ধকার হতে শুরু করে। এর আধা ঘন্টার মধ্যেই বজ্রপাত সহযোগে নামে বৃষ্টি। যদিও আষাঢ় এর বৃষ্টি, তবুও আজকের বৃষ্টি ও বাতাসের বেগ দেখে বৈশাখের ঝড় বৃষ্টির সাথে তুলনা করছেন অনেকেই।

খুলনা আবহাওয়া অফিসের সিনিয়র কর্মকর্তা আমিরুল আজাদ জানান, সঞ্চালনশীল আদ্র মেঘমালার কারণে খুলনাঞ্চলে বৃষ্টি হচ্ছে। এ অবস্থা আরো দু এক দিন বিরাজ করবে। তিনি এসময় বজ্রপাত থেকে সবাইকে সতর্ক থাকার আহবান জানান।

এদিকে, দুপুরে এ রিপোর্ট লেখার সময় খুলনায় ভারী বৃষ্টিপাত অব্যাহত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া

২৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ