Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাহিরপুর-সুনামগঞ্জ সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১১:৪৫ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় টানা বৃষ্টিপাত আর পাহাড়ি ঢলে উপজেলার সীমান্তবর্তী যাদুকাটা নদীর পানি সমতল থেকে বিপদসীমার ১৮ সে. মি. উপর দিয়ে প্রবাহিত হওয়ায় সুনামগঞ্জ-তাহিরপুর সড়কের যানবাহন চলাচল বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

গত মঙ্গলবার সকাল থেকে পানি বাড়তে থাকে এখন পর্যন্ত পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। তাহিরপুরের আনোয়ারপুর বাজার ব্রীজের সামনের সড়কটিও পাহাড়ি ঢলের পানিতে ডুবে যাওয়ায় সুনামগঞ্জের-তাহিরপুর উপজেলার যোগাযোগ বিছিন্ন হয়ে পড়েছে। হাঠাৎ করেই বন্যার কবলে পড়ে মানুষ প্রায় দিশেহারা হয়ে পড়েছেন।
তাহিরপুর উপজেলার বাসিন্দা মুন্না মিয়া বলেন, টানা বৃষ্টিপাতে সীমান্তবর্তী যাদুকাটা নদীর পানি বেড়ে যাওয়ায় সুনামগঞ্জের সাথে তাহিরপুর যোগাযোগ বিছিন্ন হয়ে গেছে। সুনামগঞ্জ যাওয়ার সময় রাস্তা ডুবে যাওয়ার কারণে আবার তাহিরপুর ফিরে এসেছি।
আনোয়ারপুর বাজারের ব্যবসায়ী সাইফুল খান জানান, পাহাড়ি ঢলের পানি বৃদ্ধি পাওয়া যাদুকাটা নদী হয়ে রক্তি নদী দিয়ে পানি প্রবল বেগে প্রবাহিত হচ্ছে। এ কারনে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, টানা বৃষ্টিপাতে উপজেলার নদ নদী ও নিম্নাঞ্চলে পানি বৃদ্ধি পাচ্ছে। এতে করে সুনামগঞ্জের সাথে তাহিরপুর যোগাযোগ বিছিন্ন হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাহিরপুর-সুনামগঞ্জ সড়ক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ