Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

এক মাসে দু’বার হাসপাতালে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১১:৪৫ পিএম

গত মাসে বর্ষীয়ান বলিউড অভিনেতা দিলীপ কুমারকে দু’বার হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ গত মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় দ্রুত হিন্দুজা হাসপাতালে নিয়ে গেলে তাকে আইসিইউতে রাখা হয়।
জুন মাসে এই অভিনেতা প্রথম দফা শ্বাসকষ্ট নিয়েই হিন্দুজা হাসপাতালের চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন। তখন সাময়িকভাবে সুস্থ হয়ে গেলেও বাসায় ফিরে যান। আবার একই সমস্যা নিয়ে দ্বিতীয়বার হাসপাতালে ভর্তি হতে হলো।

প্রথমবার মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালের পক্ষ থেকে বলা হয়, দিলীপ কুমারের ২টি ফুসফুসেই পানি জমে রয়েছে। করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছিল। সেই সময়ে দিলীপ-জায়া অভিনেত্রী সায়রা বানু জানিয়েছিলেন, তার আগে বেশ কিছু দিন ধরেই শ্বাসকষ্ট হচ্ছিল দিলীপের। তার দিন পাঁচেক পরে হাসপাতাল থেকে ছাড়াও পেয়ে যান তিনি।

ফের একই সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হল তাকে। এবার তার করোনা পরীক্ষা হবে কিনা সেই বিষয়ে এখনো কোনও তথ্য মেলেনি। জানা গেছে, বয়সের কথা মাথায় রেখে আগেভাগে আইসিইউ-তে ভর্তি করানো হয়েছে। আপাতত স্থিতিশীল আছেন অভিনেতা। সূত্র : ইন্ডিয়া টুডে, হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ