Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহেশপুরে ৩০দিনে করোনায় আক্রান্ত ১৭৩, মৃত্যু ৮

মহেশপুর(ঝিনাইদহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৩:২৯ পিএম

মহেশপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।গত জুন মাসের ৩০দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল সহ মহেশপুরে ১৭৩জন করোনায় আক্রান্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ডাঃ হাসিবুর সাত্তার জানান, জুন মাসের শেষ দিনে ৩৩জনের নমূনা পরীক্ষা করা হয়,এর মধ্যে ৯জনের রিপোর্ট পজেটিভ এবং ১জন মৃত্যুবরণ করেন।তিনি আরো জানান,জুন মাসের ৩০দিনে ৪২২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এ সময় করোনায় আক্রান্ত ১৭৩জনের মধ্যে ৮ জনের মৃত্যু হয়েছে।

এলাকাবাসীর ধারনা চোরাচালালী,মানব পাচারকারী দালাল,অবৈধ্য ভাবে ভারত-বাংলাদেশ যাতায়াতকারীদের কারনে মহেশপুরে করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। ত্রান ও পূনর্বাসন বিভাগ সূত্রে জানাগেছে,গত ৩০দিনে বিজিবি কর্তৃক আটক অবৈধ্য ভাবে ভারত হতে আসা শিশু সহ ৩৭৫ জন নারী পূরুষকে স্বাস্থ্য বিভাগের তত্বাবধানে মহেশপুর মহিলা ডিগ্রী কলেজে ১৪দিন করে কোয়ারেন্টনে রাখা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ