Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লকডাউন নির্দেশনা না মানায় ১০ব্যবসায়ীকে জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৩:৫৯ পিএম

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া বিধি নিষেধ না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ১০ব্যবসায়ীকে ৮হাজার ২শত টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে ঈশ্বরগঞ্জ পৌর বাজারে ওই জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন এআদালত পরিচালনা করেন।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর বাজারের বিভিন্ন দোকানে সরকারের বিধি নিষেধ ও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে ব্যবসা পরিচালনা করছে। এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন অভিযানে যান। এসময় সংক্রমক রোগ (প্রতিরোধ)ও নির্মূল আইন ২০১৮ দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক ১০ব্যবসায়ীকে ৮হাজার২শত টাকা জরিমানা করা হয় ও একটি ফ্রিজের দোকান সাময়িক বন্ধ করে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন বলেন করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায়, সরকার ঘোষিত লকডাউনে বিধি-নিষেধ অমান্য করায় ব্যবসায়ীদের জরিমানা করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষে এমন অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

১৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ