Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাবানল শিল্পীগোষ্ঠীর প্রধান উপস্থাপক মুস্তাফিজুর রহমান আর নেই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৯:২১ এএম

রাজধানীর মগবাজারে ভবনে বিস্ফোরণের ঘটনায় ইন্তেকাল করেছেন দাবানল শিল্পীগোষ্ঠীর প্রধান উপস্থাপক তরুণ আলেম মুস্তাফিজুর রহমান। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সর্বশেষ খবর অনুযায়ী মাওলানা মুস্তাফিজুর রহমানসহ এখন পর্যন্ত মর্মান্তিক এই দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন।

তাৎক্ষণিকভাবে নিহতদের সবার পরিচয় জানা যায়নি। এছাড়াও আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক ব্যক্তি। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিট এবং আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তরুণ আলেম মুস্তাফিজুর রহমান দাবানল শিল্পীগোষ্ঠীর প্রধান উপস্থাপক ছিলেন। তিনি রেডিও ধনিতে ‘আহকামুল জুমা’ ও রেডিও একাত্তরে জীবন ঘনিষ্ঠ প্রশ্ন উত্তর মূলক অনুষ্ঠান ‘ইসলাম ও আমরা’ -এর সঞ্চালনা করতেন।
সন্ধ্যায় মগবাজারে বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত হন মাওলানা মুস্তাফিজুর রহমান। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিট ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।
তরুণ এই আলেমের ইন্তেকালের খবরে নেটিজেনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। ইতোমধ্যেই তাকে মেনশন করে অনেকেই তিনিসহ দুর্ঘটনায় নিহত সবার রুহের মাগফেরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাবানল শিল্পীগোষ্ঠী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ