Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় ট্রাকের ধাক্কায় ট্রাক হেলপার নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১১:২৬ পিএম

মাগুরা-খুলনা মহাসড়কের ভায়না টেলিফোন অফিসের সামনে বালু বোঝাই ট্রাকের ধ্বাকায় ইয়াসিন মন্ডল (২৭) নামের এক ট্রাক হেলপার নিহত হয়েছেন। নিহত ইয়াসিন মন্ডল ঝিনাইদহ জেলার আশাননগর গ্রামের তফসের মন্ডলের ছেলে। ২৭ জুন রবিবার, সকালে ভায়না টেলিফোন অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন মন্ডলের মামা রফিকুল ইসলাম বলেন, ফরিদপুর থেকে বালু বোঝাই ট্রাক নিয়ে সাতক্ষিরা যাওয়ার পথে মাগুরা ভায়না টেলিফোন অফিসের সামনে মুরগির খাবার বোঝাই একটি ট্রাক খুলনা যাওয়ার উদ্দেশ্যে দাঁড়িয়েছিল । এ সময় বালু বোঝাই ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে বালু বোঝাই ট্রাকের হেলপার গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের ডাক্তার রফিকুল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন।

মাগুরা সদর থানার সাব ইন্সপেক্টর মো: মঞ্জুরুল আলী খান জানান, মাগুরা শহরের ভায়ানা টেলিফোন অফিসের সামনে ঢাকা থেকে ছেড়ে আশা মুরগীর খাবারসহ একটি ট্রাক দাড়িয়ে ছিল। এ সময় ফরিদপুর থেকে ছেড়ে আশা বালু বোঝাই ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ