Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০০ এএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে কালা মিয়া (৭৫) নামের এক মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার পান্ডারগাও ইউনিয়নের ঊষাইরগাঁও গ্রামে মেয়ের বাড়ির রান্নাঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মুক্তিযোদ্ধা একই ইউনিয়নের সাহেবের গাঁও গ্রামের মৃত আবদুল বারীর ছেলে।
পুলিশ জানায়, ঊষাইরগাঁও গ্রামে মেয়ের বাড়িতে অনেকদিন ধরে পরিবার নিয়ে বসবাস করছিলেন তিনি। গত শনিবার সবাই খাওয়া শেষে নিজ নিজ কক্ষে ঘুমাতে চলে যান। পরে সকালে উঠে কালা মিয়ার মেয়ে সালমা বেগম রান্নাঘরে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার বাবার ঝুলন্ত লাশ দেখতে পান। এ সময় তার চিৎকারে অন্যান্যরা এসে পুলিশকে খবর দেন।
সালমা বেগম বলেন, আমার স্বামী তিন বছর আগে মারা যান। এরপর থেকে বাবা আমাদের বাড়িতেই থাকতেন। রোববার ভোরে রান্নাঘরে ঢুকে বাবার ঝুলন্ত লাশ দেখতে পাই। আমার চিৎকারে বাকিরা আসলে পুলিশকে খবর দেয়া হয়। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ