Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিধবার ঘরে মেম্বারের ছেলে আটক

বিয়ে পড়িয়ে দিলেন স্থানীয়রা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০১ এএম

সোনাইমুড়ীতে গভীর রাতে এক মেম্বারের ছেলেকে বিধবা নারীর সাথে আটকের পর বিয়ে পড়িয়ে দিয়েছেন স্থানীয়রা। গত শনিবার দিবাগত রাতে উপজেলার দেওটি ইউনিয়নের কাজী অফিসে এক লাখ এক টাকা দেনমোহরে এই বিয়ে পড়ানো হয়। দেওটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরুল আমিন শাকিল বিষয়টি জানান।

জানা যায়, উপজেলার দেওটি পালপাড়া গ্রামের ডাক্তার বাড়ির মৃত সাজু মিয়ার বিধবা স্ত্রী দুই সন্তানের জননী হাসি আক্তারের সাথে ফোনে পার্শ্ববর্তী পিতাম্বরপুর গ্রামের ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের ছেলে তারেকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর থেকে ওই যুবক বিধবার বাড়িতে রাতের বেলায় আসা যাওয়া করত। গত শুক্রবার রাতে আবারো ওই বাড়িতে আসে তারেক। বিষয়টি টের পেয়ে স্থানীয় এলাকাবাসী তাদের উভয়কে আপত্তিকর অবস্থায় আটক করে। পরে ওই যুবককে উত্তম মধ্যম দিয়ে পালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আটকে রেখে তাদের বিয়ের সিন্ধান্ত হয়। দুইজনই বিয়েতে সম্মতি দিলে শনিবার সন্ধ্যার দিকে দেওটি ইউনিয়নের কাজী অফিসে তাদের বিয়ে সম্পন্ন করা হয়।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক আলিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তারা একে অপরকে বিয়ে করেতে রাজি তাই তাদেরকে দেওটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পাঠানো হয়েছে। জনপ্রতিনিধিদের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেম্বারের ছেলে আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ