Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাই রিচি পরের ‘জেমস বন্ড’ পরিচালনা করবেন!

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

‘জেমস বন্ড’ সিরিজের আগামী পর্ব পরিচালনার জন্য ব্রিটিশ চলচ্চিত্র নির্মাতা গাই রিচিকে সর্বশেষ বাছাই তালিকায় রাখা হয়েছে।
প্রতিবেদন থেকে জানা গেছে রিচি এরই মধ্যে চলচ্চিত্রটির নির্বাহীদের সঙ্গে আলোচনায় বসেছেন। আর অচিরেই ‘স্ন্যাচ’ এবং ‘শার্লক হোমস’ পরিচালকটি ‘জিরো জিরো সেভেন’-এর প্রযোজক মাইকেল জি উইলসনের সঙ্গে আলোচনায় বসবেন।
সূত্র বলেছে, “সর্বশেষ বাছাই তালিকায় গাইয়ের নাম আরও এক ধাপ উটে এসেছে। এখন তিনিই বলা যায় অগ্রগামী। তিনি অচিরেই মাইকেলের সঙ্গে বসবেন এবং চুক্তি করবেন। এখন চলচ্চিত্রটির ব্যাপারে তাদের দৃষ্টিভঙ্গি মেলে কী না তাই দেখার বিষয়।”
গত বছর ‘দ্য ম্যান ফ্রম ইউ.এন.সি.এল.এ.’র সাফল্যের পর তিনি বন্ড টিমের নজরে আসেন। তারা এখন শেষ দুই সফলতম ‘জেমস বন্ড’ পর্বের পরিচালক স্যাম মেন্ডিসের বিকল্প খুঁজছিল।
“গাইকে ‘বন্ড’ ২৫তম পর্বের জন্য গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হচ্ছে। তার সা¤প্রতিক লস অ্যাঞ্জেলের সফর এই সম্ভাবনাকে ত্বরান্বিত করবে। তার হয়তো স্যামের শিল্পকৌশল নেই। তবে তিনি দ্রæত লয়ের স্টান্ট-ভিত্তিক পরিচালক, তিনি তার কাজ ভালই জানেন,” সূত্র বলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাই রিচি পরের ‘জেমস বন্ড’ পরিচালনা করবেন!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ