Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দীর্ঘদিন বেতন পাই না!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১২:০৩ এএম

স্টুডিও থেকে লাইভ অনুষ্ঠানে খবর পড়ছেন সঞ্চালক। আচমকাই মাঝপথে খবর পড়া বন্ধ করে দেন। এরপরই সরাসরি চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, দীর্ঘদিন কোনও বেতন পাননি ওই সংবাদমাধ্যমের দপ্তরের কর্মীরা। ফলে তারা কেউই আর সংসার চালাতে পারছেন না।
এর আগেও টিভি সঞ্চালক বা সঞ্চালিকাদের অনুষ্ঠান চলাকালীন নানান কাÐ ঘটাতে দেখা গেছে। সেগুলোর মধ্যে কিছু কিছু শিরোনামেও উঠে আসে। কিন্তু আফ্রিকার দেশ জাম্বিয়ার কেবিএন টিভি সংবাদ চ্যানেলের সঞ্চালক কাবিন্দা কালিমিনার এই কাÐ সত্যিই অবাক করার মতো।
ঘটনার দিন অন্যান্য পাঁচদিনের মতোই খবর পড়া শুরু করেছিলেন কাবিন্দা কালিমিনা। কিন্তু আচমকাই মাঝপথে থেমে যান। তারপরই টিভি মালিকপক্ষের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে বেতন না দেওয়ার অভিযোগ তোলেন।
এরপর খবরের ক্লিপটি নিজের ফেসবুক প্রোফাইলেও শেয়ার করেন। সঙ্গে আবার লেখেন, ‘হ্যাঁ, লাইভ টিভিতে আমি ওই কাজ করেছি। কারণ বেশিরভাগ সাংবাদিক মুখ খুলতে ভয় পান। তার মানে এই নয় যে, সাংবাদিকরা মুখ খুলবেন না।’ ইতিমধ্যে ভিডিওটি রীতিমতো ভাইরালও হয়েছে। নেটিজেনদের অনেকেই টিভি কর্তৃপক্ষকে তাদের কর্মচারীদের বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার কথাও বলেন। সূত্র : স্পুটনিক নিউজ ডটকম, এনডিটিভি, টাইমস নাও।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ