Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় প্রাণ গেল আরোও ৩ জনের : আক্রান্ত ১৫৫

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৫:৫৬ পিএম

করোনার উচ্চ মাত্রার ঝুঁকিতে সিলেট। ক্রমশ: বাড়ছে করোনায় প্রাণহানী। গত ২৪ ঘণ্টায় আরও মৃত্যু হয়েছে ৩ জনের। সেই সাথে আক্রান্ত সনাক্ত হয়েছেন ১৫৫ জন। এরমধ্যে ৮৯ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসায় সুস্থ হয়েছেন ১০০ জন।


গত বছরের মার্চ থেকে এ বছরের ২৫ জুন পর্যন্ত ১৪ মাসে সিলেট বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৪৫৯ জনের। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশী মারা গেছেন সিলেটে। এজেলায় করোনায় মৃত্যু হয়েছে ৩৭৫ জনের। এছাড়া সুনামগঞ্জে ৩১ জন, হবিগঞ্জে ১৯ জন ও ৩৪ জন রয়েছেন মৌলভীবাজারের। আজ (২৫ জুন) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, গত ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন ১৫৫ জন। এর মধ্যে সিলেট ৮৯ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৮ জন ও ৩৬ জনের করোনা সনাক্ত হয়েছে মৌলভীবাজারে। নতুন এই ১৫৫ জন সহ বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৪ হাজার ৮০৭ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৪২৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯২৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৬২৬ জন ও ২ হাজার ৮৩০ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।মৌলভীবাজারে। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১০০ জন। এরমধ্যে সিলেট ৭৭ জন, সুনামগঞ্জের ৬ জন, হবিগঞ্জের ৪ জন ও আরও ১৩ জন রয়েছেন মৌলভীবাজারে। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা এখন ২৩ হাজার ১৪১ জন। এর মধ্যে সিলেট ১৫ হাজার ৬৬২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮০৯ জন, হবিগঞ্জে ২ হাজার ৯৮ জন ও ২ হাজার ৫৭২ জন সুস্থ হয়েছেন মৌলভীবাজারে।

গত ২৪ ঘণ্টায় বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১৭ জন করোনা আক্রান্ত রোগী। এরমধ্যে সিলেট ১৫ জন, সুনামগঞ্জে ১ জন ও আরও ১ জন রয়েছেন মৌলভীবাজারে। সব বিমিলিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৯১ জন। এরমধ্যে সিলেট ২৭৬ জন, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ২ জন, আরও ৭ জন মৌলভীবাজারে। গত ২৪ ঘন্টায় বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের। এরমধ্যে সিলেটের ১ জন, সুনামগঞ্জের ১ জন ও আরও ১ জন রয়েছেন মৌলভীবাজারের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ