Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিসিকের এপিএ বাস্তবায়নে প্রণোদনা পেলেন দুই কর্মকর্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৭:৩৮ পিএম

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) ২০২০-২০২১ অর্থবছরে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার স্বীকৃতিস্বরূপ বিসিক পরিচালক (প্রকৌশল ও প্রকল্প বাস্তবায়ন) মুহাম্মদ আতাউর রহমান ছিদ্দিকী ও বিসিক জেলা কার্যালয় বগুড়ার উপমহাব্যবস্থাপক (ভাঃ) একেএম মাহফুজুর রহমান-কে প্রণোদনা প্রদান করা হয়েছে।
আজ (২৪ জুন) সকালে বিসিক সম্মেলন কক্ষে বিসিক চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রণোদনাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট, সনদপত্র ও প্রণোদনার (১০,০০০ টাকার) চেক হাতে তুলে দেন।

২০২০-২০২১ অর্থবছরে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার স্বীকৃতিস্বরূপ এ প্রণোদনা প্রদান করা হয়।

এ সময় বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ; পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মোঃ ফারুক; পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) নেপাল চন্দ্র কর্মকার; বিসিক সচিব মোঃ মফিদুল ইসলাম; আঞ্চলিক পরিচালক (ঢাকা) আব্দুল মতিন; মহাব্যবস্থাপক ও অধ্যক্ষ, স্কিটি প্রকৌশলী মোঃ শফিকুল আলমসহ বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে বিসিকের ৪ টি আঞ্চলিক কার্যালয় ও একটি প্রশিক্ষণ ইন্সটিটিউটের (স্কিটি) সাথে ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়। বিসিক চেয়ারম্যান, আঞ্চলিক পরিচালকগণ ও অধ্যক্ষ স্কিটি নিজ নিজ কার্যালয়ের পক্ষে এপিএ স্বাক্ষর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ