Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুবিতে হল ফি মওকুফ ও স্নাতকোত্তরের ভর্তি ফি কমানো নিয়ে কমিটি গঠন

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৭:৩০ পিএম

কুমিল্লা বিষবিদ্যালয় (কুবি) আবাসিক শিক্ষার্থীদের হল ফি মওকুফে ও স্নাতকোত্তরের ভর্তি ফি কমানোর বিষয়ে কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় (কুবি) প্রশাসন। আজ বুধবার (২৩ জুন) একাডেমিক কাউন্সিলের সভা শেষে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের।

জানা যায়, শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন স্নাতকোত্তরের ভর্তি ফি কমানোর বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামানকে আহ্বায়ক এবং রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহেরকে সদস্য সচিব করে অনুষদ সমূহের ডিনদের নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে। এছাড়া সভায় আবাসিক হলের ফি মওকুফের বিষয়ে সুপারিশ করা হয়েছে। যা পরবর্তী সিন্ডিকেট সভায় উত্থাপন করা হবে।

এবিষয়ে রেজিস্ট্রার বলেন, স্নাতকোত্তরের ভর্তি ফি আগেও একবার কমানো হয়েছিল। করোনায় যেহেতু অনেক শিক্ষার্থী ও তাদের পরিবার অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে সেহেতু স্নাতকোত্তর ফি কমানোর বিষয়ে কমিটি গঠন করা হয়েছে। অবশ্যই শিক্ষার্থীদের বিষয়টি আমাদের ভাবতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ