Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এফবিসিসিআই সভাপতির সাথে বাণিজ্য সংগঠনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৮:৫২ পিএম

এফবিসিসিআই সভাপতি মোঃ জসিম উদ্দিন এর সঙ্গে এফবিসিসিআই কার্যালয়ের আজ (সোমবার) বিভিন্ন বাণিজ্য সংগঠনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় বাংলাদেশ ইন্ডিয়া বিজিনেস কাউন্সিল এর সভাপতি মানতাসা আহমেদ, উইমেন এন্টারপ্রেনারর্স নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন এর সভাপতি ড. নাদিয়া বিনতে আমিন, ঢাকা স্টক এক্সেঞ্জ ব্রোকার্স অ্যাসোসিয়েশন এর সভাপতি জনাব শরীফ আনোয়ার হোসেন, বাংলাদেশ ডিজিটাল প্রিন্টার্স ওনার্স অ্যাসোসিয়েশন এর সভাপতি জনাব জাফর আহমেদ, বিডিবিএল অফিসার্স অ্যাসোসিয়েশন, গ্রীন বিল্ডিং টেকনোলজি বাংলাদেশ বিজনেস ওনার্স অ্যাসোসিয়েশন এবং মোবাইল ফোন রিচার্জ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এফবিসিসিআই সভাপতির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় তারা এফবিসিসিআই সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদের সেক্টর সম্পর্কিত বিষয়গুলো তুলে ধরেন। এফবিসিসিআইয়ের সহ-সভাপতি জনাব এম এ মোমেন, পরিচালক জনাব আবু নাসের সহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফবিসিসিআই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ