Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁর রাণীনগরে মায়ের অভিযোগে মাদকসেবী ছেলের কারাদন্ড

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৭:০০ পিএম

নওগাঁর রাণীনগরে মায়ের অভিযোগে মাদকসেবী ছেলে তানজিন হোসেন (৩৫) কে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার রাতে তানজিনকে কারাদন্ড প্রদান করেন রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট সুশান্ত কুমার মাহাতো। এদিন রাতেই তানজিন হোসেনকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, আত্রাই উপজেলার বিহারীপুর গ্রামের মহাতাব আলীর ছেলে তানজিন হোসেন (৩৫) দীর্ঘদিন যাবত মাদক সেবন করেন এবং টাকা-পয়সার জন্য বাবা-মায়ের উপর অত্যাচার করে আসছিলো। ছেলের অত্যাচার সইতে না পেরে শুক্রবার সকালে তানজিনের মা তহমিনা খাতুন বাড়ি থেকে পালিয়ে তার বাবার বাড়ি রাণীনগর উপজেলার রাতোয়াল গ্রামে চলে আসেন। এদিন তানজিন হোসেন তার নানার বাড়িতে এসে নেশার টাকার জন্য মায়ের উপর অত্যাচার করছেন এমন অভিযোগ তানজিনের মা তহমিনা খাতুন শুক্রবার সন্ধ্যায় রাণীনগর থানা পুলিশকে জানায়। মায়ের অভিযোগের প্রেক্ষিতে মাদকসেবী ছেলে তানজিনকে আটক করে থানা পুলিশ। রাতেই মাদকসেবী তানজিনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তানজিন হোসেনকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতে এক্সিকিউটিভ ম্যাজিস্টেট।

পুলিশ আরো জানায়, এছাড়া মাদক বিক্রি ও মাদক সেবনের অপরাধে শুক্রবার রাতে রাণীনগর উপজেলার সদরের রেল স্টেশন এলাকার রেজাউল কাজী লুক্কার ছেলে ১৪ মামলার আসামী সজিব কাজী (৩৩) কে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, মায়ের অভিযোগের প্রেক্ষিতে মাদকসেবী ছেলে তানজিনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতে এক্সিকিউটিভ ম্যাজিস্টেট তানজিনকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়া মাদক বিক্রি ও মাদক সেবনের অপরাধে সজিব কাজীকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। রাতেই কারাদন্ডপ্রাপ্ত দুইজনকে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ