Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত পা বেঁধে শাস্তি

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৬:৪১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় শাওন (১৮) নামের এক নেশাগ্রস্ত ছেলেকে রশি দিয়ে বেঁধে বৃষ্টি ভেজা কার্দমক্ত একাটি স্থানে ফেলে রেখেছে তার পিতা। শনিবার সকালে উপজেলার মহিপুর সদর ইউনিয়নের সুলিজগেট এলাকায় এ ঘটনাটি ঘটে। পরে এলাকার লোকজন নেশাগ্রস্থ শাওনের হাত পা বাঁধা রশি খুলে দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, মহিপুর সদর ইউনিয়নের বাসিন্দা ইউনুচ হাওলাদার ছেলে মাদকাশক্ত শাওন দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছে। সন্তানের অপকর্মের খেচারত দিতে হয়েছে পিতাকে। বাধ্য হয়েছে তার ছেলের হাত পা বেঁধে এমন শাস্তি দেয়া হয়েছে।

মাদকাশক্ত শাওনের পিতা ইউনুচ হাওলাদার বলেন, ছেলের অন্যায় আচরণে অতিষ্ঠ হয়ে রশি দিয়ে বেঁধে রেখেছিলাম। এর আগেও তার ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন বলে তিনি জানিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য জামাল হাওলাদার সাংবাদিকদের কাছে সত্যতা স্বীকার করে বলেন, এই ছেলেটি মাদকাশক্ত ও অসামাজিক কার্যকলাপের সাথে যুক্ত। প্রায়ই আমার কাছে ওর পিতা বিভিন্ন সময় নালিশ করেছে।

মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন,লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ