Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : হাবিগঞ্জের মাধবপুর, ঢাকার আশুলিয়া ও বাড্ডা এবং ল²ীপুরের কমলনগরে নিহত হয়েছে ৪ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-

মাধবপুরে স্কুলছাত্রীর মৃত্যু
মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুর নামক স্থানে দ্রæতগামী একটি বাসের চাপায় মুর্শিদা বেগম নামে ১ম শ্রেণীর এক স্কুলছাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে। গতকাল সোমবার দুপুর সোয়া ১২টায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শাহপুর গ্রামের রহমত আলীর মেয়ে মুর্শিদা (৬) ও শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী বিদ্যালয় ছুটি শেষে উল্লিখিত সময়ে মহাসড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী ঢাকা মেট্রো-ব-১৪-৪৭১৩ তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ জাকির হোসেন জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ