Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশাশুনিতে পুলিশ সেজে ছিনতাই

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১২:০১ এএম

পুলিশ সেজে প্রকাশ্য দিবালোকে চিংড়ি মাছ বহনকারীকে আটকে টাকা ছিনতাই করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুর পৌনে ৩ টার দিকে আশাশুনি-সাতক্ষীরা সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় গ্রামের আকবর মোড়লের ছেলে রিপন ঘটনার সময় তার ইঞ্জিনভ্যানে মহিষকুড় থেকে বাগদা চিংড়ি নিয়ে মহেশ্বরকাটি মৎস্য সেটে যাচ্ছিল। আশাশুনি ব্রিজ পার হওয়ার পর ছিনতাই চক্রের সদস্যরা গোপনে মোটরসাইকেলে তাকে অনুসরণ করছিল।
ভ্যানটি আশাশুনি সাতক্ষীরা সড়কে চিলেডাঙ্গা মোড়ে পৌঁছলে লাল স্টিকার লাগানো কালো রঙের হোন্ডা মোটরসাইকেলে দু’ছিনতাইকারী তার পথ রোধ করে। তারা নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে ভ্যানচালককে লাঠি উচিয়ে হাত উচু তরে দাড়াতে নির্দেশ করে। এ সময় ছিনতাইকারীরা তার কাছে অবৈধ মাল আছে দাবি করে দেহতল্লাসীর একপর্যায়ে মানি ব্যাগ ও মোবাইল নিয়ে ব্যাগে থাকা ৬১০০ টাকা বের করে ব্যাগ ও মোবাইল ফেরৎ দিয়ে দ্রুত ভ্যান চালিয়ে যেতে আদেশ করে।
এরপর ছিনতাইকারীরা দ্রুত আশাশুনির দিকে কেটে পড়ে। ভয়ে ভীত ভ্যানচালক মৎস্য সেটে পৌছে সকলকে বিষয়টি জানায়।
এ ব্যাপারে ওসি গোলাম কবির জানান, ছিনতাইয়ের ঘটনা জেনেছি। পুলিশ নয়, ছিনতাইকারী চক্র এটি ঘটাতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সেজে ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ