Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে জমজ ভাইসহ ৩ মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১২:০১ এএম

সিলেটে ৩ মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। এই ঘটনায় এসএমপির দক্ষিণ সুরমা থানায় সাধারষ ডায়েরী করেছেন চাচাতো ভাই সালাহ উদ্দিন। নিখোঁজ ৩ জনই মাদরাসার শিশু শিক্ষার্থী। এরা হচ্ছে, হাসান (১৩) ও হোসেন (১৩)। এরা দু’জনই জমজ ভাই। একই সাথে নিখোঁজ হয়েছে তাদের বাসার কাজের মহিলার ছেলে অপু (১০)।

নিখোঁজ হাসান ও হোসেন সিলেটের কুদরত উল্লাহ মাদরাসায় হাফিজ বিভাগে এবং অপু দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার স্থানীয় একটি মাদরাসায় হাফিজ বিভাগে অধ্যায়নরত। এ তথ্য দিয়েছেন নিখোঁজ হাসান ও হোসেনের চাচাতো ভাই সালাহ উদ্দিন আহমদ।
তিনি জানান, গত বৃহস্পতিবার সকাল ৬টায় বাসার কাউকে কোন কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায় তারা। কিন্তু তারপর আর ফিরে আসেনি। করোনার কারণে মাদরাসা বন্ধ থাকায় বাসায় লেখাপড়া করছিল তারা।
নিখোঁজ হাসান ও হোসেন দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার মৃত সামছুল ইসলামের পুত্র এবং এসএমপির জালালাবাদ থানাধীন জাঙ্গাইল এলাকার রিপন মিয়ার পুত্র অপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমজ ভাই নিখোঁজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ