Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোপায় বাড়ছে করোনা

তথ্য নিয়ে ব্রাজিলের লুকোচুরি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০১ এএম

কোপা আমেরিকা ব্রাজিলে সরিয়ে বিপদটা যেন আরও বাড়লো। টুর্নামেন্ট সংশ্লিষ্টদের মাঝে সংক্রমণ ছড়িয়ে পড়ার খবর মিলছে একের পর। গত দুই দিনে নতুন ১১জন আক্রান্ত হওয়ায় মোট আক্রান্ত দাঁড়িয়েছে ৫২ জনে! ঘটনার সত্যতা স্বীকার করেছে ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রণালয়। তারা বলেছে, নতুন আক্রান্তদের মধ্যে দু’জন আবার খেলোয়াড় বা অফিসিয়াল সংশ্লিষ্ট। যদিও তারা সংক্রমণ বিষয়ে বিস্তারিত বলছে না কিছুই। এটাও জানায়নি আক্রান্তরা আসলে কোন দলের।
রয়টার্স বলছে, রোববার টুর্নামেন্ট মাঠে গড়ানোর পর থেকে বলিভিয়া, কলম্বিয়া ও ভেনিজুয়েলার মোট ৩৩ জন খেলোয়াড় বা অফিসিয়াল করোনা আক্রান্ত হয়েছেন। ১৯ জন আক্রান্ত হয়েছেন যারা মূলত টুর্নামেন্ট সংশ্লিষ্ট কর্মচারী ব্রাসিলিয়া ও রিও ডি জেনেইরোর হোটেলগুলোতে কাজ করছিলেন।
সার্বিকভাবেও ব্রাজিলের করোনা পরিস্থিতি মোটেও ভালো নয়। ভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার দেশটিতে মারা গেছেন আরও ২ হাজার ৪৬৮জন। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, মোট মৃতের সংখ্যা ৪ লাখ ৯০ হাজার ৬৯৬ জন! যা যুক্তরাষ্ট্র বাদে যে কোনও দেশের চেয়ে বেশি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাজিল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ