Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইবিতে ‘ইনোভেশন ল্যাব’ চালু

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইবি সংবাদদাতা : ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ‘ইনোভেশন ল্যাব’ চালু হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ‘ইনোভেশন ল্যাব’ বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিভাগের সভাপতি মো. শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সামছিয়া আকতার গতির উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের ডিন প্রফেসর ড. শামসুল আলম, প্রফেসর ড. মাহবুবুর রহমান। অনুষ্ঠানে ইনোভেশন ল্যাব সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ইফতেখারুল ইসলাম শিমুল,মোঃ শামছুল হক ও ড. খন্দকার রহমতুল্লাহ। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিভাগের সাবেক সভাপতি ড. জাহিদুল ইসলাম ও মো. জসিম উদ্দিন।
ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে প্রতিষ্ঠিত ইনোভেশন ল্যাবের উদ্দেশ্য হবে রিসার্চ অ্যান্ড ইনোভেশনের মাধ্যমে কোলাবেরেটিভ প্লাটফরম তৈরি করা বলে বক্তারা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবিতে ‘ইনোভেশন ল্যাব’ চালু

২২ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ