Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুরির আশঙ্কায় ফুলবাড়ীতে বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ শয়নকক্ষে দাফন

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে লাশ চুরি হওয়ার আশঙ্কায় বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ নিজ শয়নকক্ষে দাফন করেছে নিহত ব্যক্তির স্বজনেরা। ঘটনাটি ঘটেছে, উপজেলার রুদ্রানী বাজার এলাকায়। গত ১৯ সেপ্টেম্বর দুপুরে বজ্রপাতে রুদ্রানী ভেড়ম গ্রামের সজিম উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন নিহত হয়। এই ঘটনায় সজিম উদ্দিন ও তার বড় ছেলে নুরুজ্জামান নিহত সাদ্দাম হোসেনের লাশ চুরি হওয়ার আশঙ্কায় সাদ্দাম হোসেনের শয়ন কক্ষেই তাকে দাফন করেছে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি করেছে।
নিহত সাদ্দাম হোসেনের বড় ভাই নুরুজ্জামান বলেন, বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ নাকি অতি মূল্যবান, এজন্য বিভিন্ন এলাকায় বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ চুরি হওয়ার খবর পাওয়া যায়। তাই তার ছোট ভাইয়ের লাশ তাদের নিজের শয়নকক্ষে দাফন করেছে। কিন্তু সাদ্দাম হোসেনের বাবা সজিম উদ্দিন বলেন, যুবক ছেলের মৃত্যুতে তার কলিজা ফুটা হয়েছে, তার ছেলের কবরটি তার সামনে রাখার জন্য এই কাজ করেছেন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরির আশঙ্কায় ফুলবাড়ীতে বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ শয়নকক্ষে দাফন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ