Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোলে কৃতী ছাত্রীদের মধ্যে সেতু মেধা বৃত্তি ও ক্রেস্ট প্রদান

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের ২০১৬-এর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী কৃতী ছাত্রীদেরকে সেতু মেধা বৃত্তি ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে শার্শা উপজেলা নির্বাহী অফিসার আব্দুস ছালাম কৃতী ১০ ছাত্রীর হাতে এই ক্রেস্ট ও বৃত্তির টাকা তুলে দেন। বেনাপোলের ঐতিহ্যবাহী মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী মশিয়ুর রহমানের আর্থীক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় এই অনুষ্ঠানের আয়াজন করা হয়।
মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার আব্দুস ছালাম।
বিশেষ অতিথি ছিলেন শিক্ষা অফিসার হাফিজুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহসভাপতি আলহাজ মাস্টার মো. শহিদুল্লাহ, প্রধান শিক্ষিকা মোছা. খাদিজা বেগম, সহকারী প্রধান শিক্ষক রমজান আলীসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন। স্কুল সূত্রে জানা যায়, এসএসসির ফলাফলে এই বিদ্যালয়টি পর পর তিনবার শার্শা উপজেলার মধ্যে সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে। মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী মশিয়ুর রহমানের মেয়ে সেতু এই বিদ্যালয়ের সেরা ছাত্রী ছিল। সে তার সহপাঠীদের নিয়ে গরিব মেধাবী ছাত্রীদের লেখা-পড়ার খরচ বহনের জন্য অর্থ সঞ্চয় করতো। মেয়ের স্বপ্ন বাঁচিয়ে রাখতে পিতা মশিয়ুর রহমান প্রতিবছর সেতু মেধা বৃত্তি ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠানের আয়োজন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোলে কৃতী ছাত্রীদের মধ্যে সেতু মেধা বৃত্তি ও ক্রেস্ট প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ