Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে পুলিশের ফাঁদে দুর্র্ধষ ডাকাত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৪:৩৮ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত দুর্র্ধষ ডাকাত ফারুককে (২৫) গ্রেপ্তার করেছে। তার নামে শ্রীপুর, কেন্দুয়া ও পাগলা থানায় হত্যা, ডাকাতি, অপহরণ, দস্যুতা, মাদকসহ সাতটি মামলা রয়েছে। পাগলা থানা প্রশাসনের উদ্যোগে ফারুকের পরিবারের সাথে আলোচনা করে তাকে স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগের আশ্বাস দেওয়া হয়। সে অনুযায়ী আজ শনিবার সকালে ফারুক পাগলা থানায় আত্মসমর্পণ করতে এলে পুলিশ গ্রেপ্তার করে তাকে থানা হাজতে নেয়।

থানা সূত্রে জানা যায়, উপজেলার দত্তেরবাজার ইউনিয়নের কণ্যামন্ডল গ্রামের মকবুল ডাকাতের ছেলে ফারুকের বিরুদ্ধে শ্রীপুর, কেন্দুয়া ও পাগলা থানায় হত্যা, ডাকাতি, অপহরণ, দস্যুতা, মাদকসহ সাতটি মামলার ওয়ারেন্ট থাকলেও পুলিশ কোনভাবেই গ্রেপ্তার করতে পারছিলেন না। এ অবস্থায় পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান ফারুকের পরিবার ও স্বজনদের সাথে আলোচনার করে স্বাভাবিক জীবনে ফেরে আসার সুযোগের আশ্বাস দিলে আত্মসমর্পনে রাজী হয় ফারুক।

পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান বলেন, ফারুকের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণ, দস্যুতা, মাদকের অপরাধে পাগলা থানায় পাঁচটি, শ্রীপুর থানায় একটি ও কেন্দুয়া থানায় একটিসহ সাতটি মামলা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আলোচনায় আত্মসমর্পনে রাজী করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ