Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে ১৮ দিন পর করোনায় মৃত্যুহীন দিন আজ, আক্রান্ত ৯৪ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৪:০৯ পিএম

সিলেট থামছে না করোনার দাপট। তবে গত ২৪ ঘন্টায় মৃত্যু নেই সিলেটে। এসময় আক্রান্ত হয়েছে ৯৪ জন। দীর্ঘ ১৮ দিন পর করোনায় মৃত্যুহীন দিন সিলেটে আজ। সর্বশেষ গত ২৪ মে করোনায় মৃত্যুহীন দিন কাটিয়েছিল সিলেট। নতুন শনাক্তদের মধ্যে ৭৬জনই সিলেটের। এছাড়া সুনামগঞ্জ ৩জন, হবিগঞ্জ ২জন এবং ১৩ জন রয়েছেন মৌলভীবাজারের। গত ২৪ ঘন্টায় সিলেটে সুস্থ হয়ে উঠেছেন ৫৬ জন রোগী। তাদের ৪৪ জনই সিলেটের। এছাড়া সুনামগঞ্জ ৫ জন, হবিগঞ্জ ২ জন ও ৫ জন রয়েছেন মৌলভীবাজার। এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া বলেন, ‘গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও ৯৪ জন এবং সুস্থ হয়ে উঠেছেন আরও ৫৬ জন। এসময়ে কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি সিলেট বিভাগে।’

স্বাস্থ্য অধিদপ্তর সূত্র মতে, আজ শুক্রবার (১১ জুন) সকাল ৮টা পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ২৩ হাজার ৪৮৯ জন বিভাগে। এর মধ্যে সিলেট সর্বোচ্চ ১৫ হাজার ৪৭২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৫৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৪১ জন ও ২ হাজার ৬২১ জন রয়েছেন মৌলভীবাজারে। সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভারাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন ৪২৮ জন। মৃতদের মধ্যে সিলেট সর্বোচ্চ ৩৪৯ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং ৩১ জন রয়েছেন মৌলভীবাজারে। সূত্র জানায়, বিভাগে এ পর্যন্ত ২১ হাজার ৯৮০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট ১৪ হাজার ৭৮৩ জন, সুনামগঞ্জের ২ হাজার ৭৫৬ জন, হবিগঞ্জের ২ হাজার ৮৩ জন এবং ২ হাজার ৩৫৮ জন মৌলভীবাজার। করোনাভাইরাসে আক্রান্ত ২৩৩ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন বিভিন্ন হাসপাতালে। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২০৮ জন, সুনামগঞ্জের হাসপাতালে ১ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫ ও ১৯ জন চিকিৎসাধীন রয়েছেন মৌলভীবাজারের হাসপাতালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ