Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

না.গঞ্জে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বেইলী টাওয়ারের একটি ফ্ল্যাটে গৃহকর্মী রাজিয়ার (১৪) রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামানসহ পুলিশের কয়েকজন কর্মকর্তা চাষাঢ়া বেইলী টাওয়ারের ৫ম তলার একটি ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। ওই ফ্ল্যাটটিতে নারায়ণগঞ্জের রফতানীমুখী শিল্প কারখানা নিট কনসার্নের এমডির মা ও তার ছোট ভাই থাকতেন। সকালে ঘটনার পর থেকেই বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলতে থাকে। পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে গেলে নারায়ণগঞ্জের একজন জনপ্রতিনিধি মালিকপক্ষের হয়ে বিষয়টি ম্যানেজের চেষ্টা চালাতে থাকেন। এছাড়া ওই গৃহকর্মীর পরিবারকেও গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা না বলতে চাপ সৃষ্টি করা হয়েছে বলেও অভিযোগ রয়েছে। ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর হোসেন জানান, শহরের চাষাঢ়া বেইলী টাওয়ারের ৫ তলার পশ্চিম পাশের একটি ফ্লাটে রফতানিমুখী শিল্প কারখানা নিট কনসার্নের এমডি জয়নাল আবেদীন মোল্লার মা আয়েশা বেগম একাই বসবাস করেন। তার দেখাশোনার জন্য গৃহকর্মী হিসাবে রাজিয়াকে দেশের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাট হতে নিয়ে আসা হয়। গত ৪-৫ বছর ধরে আয়েশা বেগমের সঙ্গে বসবাস করে আসছিল রাজিয়া। মঙ্গলবার সকালে হঠাৎ করে সংবাদ পাওয়া যায় গৃহকর্মী মারা গেছে। তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গৃহকর্মী রাজিয়া অজ্ঞাত কারণে বিষজাতীয় কিছু সেবন করে আত্মহত্যা করেছে। তারপরও ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল রহস্য জানা যাবে।
এদিকে ওই ভবনটির বাসিন্দারা নাম প্রকাশ না করার শর্তে জানান, ওই ফ্ল্যাটটিতে নিট কনসার্নের এমডির মা থাকলেও প্রায়ই সেখানে থাকতেন তার ছোট ছেলে মনির হোসেন মনা মোল্লা। যার নৈতিক চরিত্র নিয়েও প্রশ্ন রয়েছে। এ কারণেই গৃহকর্মীর মৃত্যুটিকে তাদের কাছে রহস্যজনক বলে মনে হয়েছে। নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ও ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের চিকিৎসা তত্ত্বাবধায়ক ডা. আশুতোষ দাস জানান, নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তবে আঘাতের কোনো চিহ্ন ছিল না। ভিসেরা রিপোর্টের জন্য আলামত মহাখালীতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না.গঞ্জে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ